প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল প্রকাশ আগামীকাল...

আগামীকাল ২৯ ডিসেম্বর প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা-২০১৬ এর ফলাফল প্রকাশ করা হবে।

অনলাইনে বিস্তারিত ফলাফল : http://didarbd24.com/site_bd_all_education_results.xhtml

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সকাল সাড়ে ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আনুষ্ঠানিকভাবে জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল তুলে দেবেন।

পরে বেলা ১২ টায় শিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগে বাংলাদেশ সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ বিষয়ে একটি প্রেস ব্রিফিং-এর আয়োজন করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে শিক্ষামন্ত্রী ফলাফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন।

বেলা সাড়ে ১২টায় শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে জেএসসি ও জেডিসি পরীক্ষা-২০১৬ এর ফলাফল আপলোড/প্রকাশ করা হবে। এ সময় থেকে মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.moedu.gov.bd তে বিস্তারিত ফলাফল পাওয়া যাবে।

গণশিক্ষা মন্ত্রী মো: মোস্তাফিজুর রহমান ফিজার পৌণে এগারোটায় প্রধানমন্ত্রীর হাতে প্রাথমিক ও সমাপনী পরীক্ষা ফলাফলের কপি তুলে দেবেন। এরপর দুপুর একটায় তিনি তার মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলন করবেন।

দিদারবিডি২৪।কম থেকে রাজাল্ট দেখতে স্পেশাল সেবা পেতে লাইক দিন- www.fb.com/didarbd24

Tags: প্রাথমিক সমাপনী জেএসসি পরীক্ষার ফল প্রকাশ আগামীকাল... Free Download, Download প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল প্রকাশ আগামীকাল... Bangla, English, Hindi & Tamil Full Song, প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল প্রকাশ আগামীকাল... All Mp3 & Video Song Album.
 
Top